বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ ইং, বাংলা ২, আশ্বিন ১৪২৬

ঠাকুরগাঁওয়ে ওসি’র বাড়িতে চুরি

ঠাকুরগাঁওয়ে  ওসি’র বাড়িতে চুরি

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশ পুলিশ বাহিনীতে ওসি হিসেবে কর্মরত সহোদর দুই ভাই সবুর মিয়া (দিনাজপুর সদর পিবিআই) ও বাবুল মিয়া (ঢাকা মহানগর জেলা পুলিশ ডিবি)। তাদের পৈত্রিক নিবাসে চুরির ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের গড়িয়ালী গ্রামে বাবুল মিয়া ও সবুর মিয়ার সৎ মা আমেনা বিবি নিজ বাড়িতে অবস্থান করছিলেন। তিনি বলেন, আমি ঘুমিয়ে পড়ি। গভীর রাতে চোরেরা আমার ঘরের স্টিলের দরজার হুক খুলে ভিতরের দরজা দিয়ে দুটি ঘরের মালামাল চুরি করে নিয়ে যায়।

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর সদর গোয়েন্দার ওসি সবুর মিয়া বলেন, চোরেরা পরিকল্পিতভাবে এ চুরি সংঘটিত করে। আমার দুটি রুমের দুটি আলমিরা ভেঙ্গে কিছু নগদ অর্থ, জমির দলিল, জামাকাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এ ব্যাপারে ওসি বাবুল মিয়া জানান, তাদের গ্রামের বাড়ির চুরির ঘটনাটি পরিকল্পিত।
বালিয়াডাঙ্গী থানার এসআই হাবিব জানান, ঘটনাস্থল পরির্দশন করে এর প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। সেখান থেকে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জমিজমার ভাগাভাগি নিয়ে তাদের পারিবারিক কোন্দল রয়েছে বলে স্থানীয় সূত্রে পুলিশের এই কর্মকর্তা জানতে পারেন। লিখিত অভিযোগ পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

Shares
Share
Tweet
Pin
Email
Print
Share

এ জাতীয় আরো খবর